বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

মহিপুরে ইউনিয়ন পরিষদের নব নির্বাচিতদের অভিষেক অনুষ্ঠান

মহিপুরে ইউনিয়ন পরিষদের নব নির্বাচিতদের অভিষেক অনুষ্ঠান

পটুয়াখালীর মহিপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকাল ১০ টায় মহিপুর ইউনিয়ন পরিষদ চত্তরে মহিপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আলহাজ্ব আবুল হাসেম হাওলাদারের সভাপতিত্বে মহিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান হাজী মোঃ ফজলু গাজী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক আকন, মহিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাওলাদার, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম হাওলাদার সহ অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান হাজী ফজলু গাজী বলেন আমি গোটা মহিপুর বাসির চেয়ারম্যান, সবাই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি সবাইকে নিয়ে এই অবহেলিত মহিপুরের এবং মহিপুর বাসির সেবা করে যাবো আমার পরিষদের সদস্যদের নিয়ে। তিনি আরো বলেন মহিপুর ইউনিয়নের কোন জনগনকে চেয়ারম্যানের সামান্য স্বাক্ষরের জন্য মাসের পর মাস ভোগান্তি পোহাতে হবেনা বিগত দিনের মতো। আমি যেখানে যাবো সেখানেই আমার অফিস তাই জনগণ যে কোনসময় আমার কাছে যেতে পারবে।

অনুষ্ঠান শেষে ইউনিয়ন পরিষদের সচিব কর্তৃক দায়িত্ব বুঝে নেন নব নির্বাচিতরা। উল্লেখ্য গত ২০/১০/২০২০ খ্রি. তারিখে অনুষ্ঠিত মহিপুর ইউনিয়ন পরিষদের সাধারণ নিবার্চন অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech